Advertisements

Current Affairs in Bengali 31-05-2020

Be a part of Sahajpath Classes – a free online platform for self study in Bengali

Current Affairs Today

রোজকার কারেন্ট অ্যাফেয়ার্স আমাদের ইউটিউব চ্যানেলে দেখার জন্য নিচে লিঙ্ক এ ক্লিক করো এবং সাব্সক্রাইব করো। ভালো লাগলে অবশ্যই লাইক করো, কমেন্ট করো এবং শেয়ার করো। আর ভালো না লাগলে কমেন্ট করে জানাও। যাতে আমরা নেক্সট দিনে আরো ভাল কনটেন্ট নিয়ে আসতে পারি। PDF ডাউনলোড করার জন্য নিচে লিঙ্ক ফলো করো। 

Share on whatsapp
Share on telegram
Share on facebook
Share on twitter
Share on email

Want to Read Here?

বন্ধুরা, আগামী কাল থেকে ইউটিউব লেকচার, পিডিএফ এর পাশাপাশি আগের মতই এখানে আমরা কারেন্ট অ্যাফেয়ার্স পোস্ট করবো। 

Looking for Download Link?

DOWNLOAD PDF

সম্পুর্ন PDF টি ডাউনলোড করার জন্য এই লিঙ্ক এ ক্লিক করো।

THAT’S ALL FOR THE DAY

More on the go!!!

Why Read Daily Current Affairs?

কারেন্ট অ্যাফেয়ার্স হ’ল যে কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সর্বাধিক স্কোরিং বিভাগ। কোনও পরীক্ষার জন্য ইংরেজি, কোয়ান্টিটেটিভ, অ্যাপ্টিটিউড বা লজিক্যাল রিজনিং ছাড়া আপনার পাঠ্যক্রমের একটি গুরুত্বপূর্ণ অংশ কারেন্ট অ্যাফেয়ার্স! যেকোন ও পরীক্ষায় এটি আপনার চূড়ান্ত নির্বাচনের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আর এই অংশ ভাল করে তৈরি করা থাকলে আপনি আপনার সহ প্রতিযোগীদের থেকে অতিরিক্ত সুবিধা নিয়ে এক কদম এগিয়ে থাকবেন। আর তা কেবল তখনই সম্ভব যখন আপনি এই বিষয়টির জন্য, প্রতিদিনের ভিত্তিতে দেশ এবং বিশ্বজুড়ে সম্প্রতিক ঘটনাগুলি নিয়ে আপডেটেড থাকবেন।

রাতারাতি কারেন্ট অ্যাফেয়ার্স বিভাগের জন্য নিজেকে প্রস্তুত করা কঠিন। তাই আপনাকে নিয়মিত খবরের কাগজ, নিবন্ধ এবং ম্যাগাজিনগুলি পড়তে হবে। জেনারেল সচেতনতার জন্য কোনও নির্ধারিত সিলেবাস নেই, তাই আমরা আপনাকে প্রতিদিনের জন্য ওয়েব পোস্ট/পিডিএফ এর আকারে গুরুত্বপূর্ণ কারেন্ট অ্যাফেয়ার্স ও তার প্রশ্নোত্তর নিয়ে আসি, যাতে চলতে চলতে চারিপাশের গুরুত্বপূর্ণ খবর সম্পর্কে ওয়াকিবহাল থাকা আপনার পক্ষে সহজ হয়।

Current Affairs through MCQ

Thanks to the Sources!!!!

আমরা Wikipedia, Google এবং অন্যান্য অনলাইন সংস্থাগুলির সাথে The Hindu, Times of India, Google News ইত্যাদির মতো জনপ্রিয় সংবাদ সূত্রের পাশাপাশি অন্যান্য অনলাইন সুত্র থেকে কেবলমাত্র খাঁটি তথ্য সংগ্রহ করি এবং আগত পরীক্ষার জন্য দরকারী হতে পারে এমন একটি দৃষ্টিভঙ্গি নিয়ে স্টাডি মেটেরিয়াল তৈরি করি যাতে নতুন করে নোটস তৈরি করা না লাগে। আরও গুরুত্বপূর্ণ পোস্টের জন্য আমাদের হোমপেজে যান।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

four × four =

error:
Scroll to Top